মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৫ নভেম্বর ২০১৮

নীতিমালা ও নির্দেশিকাঃ

১।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য প্রধান কার্যালয়, আঞ্চলিক কার্যালয় ও জেলা সঞ্চয় অফিস/ব্যুরোভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ। 

২।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য প্রধান কার্যালয়, আঞ্চলিক কার্যালয় ও জেলা সঞ্চয় অফিস/ব্যুরোভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা।

৩।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি অভ্যন্তরীণ সম্পদ বিভাগে প্রেরণ সংক্রান্ত।

৪।  অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ।

৫।  অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা- ২০১৫


Share with :

Facebook Facebook